prothombd247
Saturday , 9 April 2022 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খাদ্য
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চিত্র বিচিত্র
  10. জাতীয়
  11. ধর্ম ও জীবন
  12. প্রবাস
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. ব্যবসা
  15. ভ্রমণ
 

ইঞ্জিনিয়ার এম শাখাওয়াত খাঁনের উদ্যোগে অসহায় লোকজন মাঝে ইফতার সামগ্রী বিতরণ

ইঞ্জিনিয়ার এম শাখাওয়াত খাঁনের উদ্যোগে অসহায় লোকজন মাঝে ইফতার সামগ্রী বিতরণ

ফেনী প্রতিনিধি

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ডোমরুয়া গ্রামের বাসিন্দা কাতার প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক ইঞ্জিনিয়ার এম শাখাওয়াত খাঁন এর উদ্যোগে নিজ গ্রামের শতাধিক গরীব অসহায় লোকজনকে ইফতার সামগ্রী প্রদান করেন। শুক্রবার এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এম শাহজাহান সাজু।

বিশেষ অতিথি ছিলেন পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক লিটন ও দৈনিক অজেয় বাংলা নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা। স্থানীয় ইউপি সদস্য রফিকুন্নবী রানার সভাপতিত্বে আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী জহির উদ্দিন বাবর, ফেনীর পোস্ট সম্পাদক হারুনুর রশীদ মৃধা, পাঁচগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুম ভূঞাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
শেষে উপস্থিত অতিথিবৃন্দ প্রায় শতাধিক গরীব অসহায় লোকজনের মাঝে আলু, পেঁয়াজ, চোলা বুট, তেল ডাল,,মুড়ি, চিড়া, খেজুর, চাল, মোরগ, সেমাই, চিনি ও রসুনসহ ইফতার সামগ্রী বিতরণ করেন।

ইঞ্জিনিয়ার শাখাওয়াত খাঁন জানান আমি পরিবার নিয়ে কাতার আছি কিন্তু সব সময় এলাকার অসহায় মানুষদের খুব মনে পড়ে। আমি প্রতি বছর শুধু ইফতার সামগ্রী দেয়ার মধ্যে নিজেক সীমাবদ্ধ রাখিনি, বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় সহায়তা করে থাকি। এছাড়া যে যখন কোন বিপদে পড়ে আমি সহায়তার চেষ্টা করি, অস্বচ্ছতল পরিবারের মেয়েদের বিয়েসহ এলাকার সামাজিক কার্যক্রমে অংশগ্রহন করি। আমি মনে করি সামাজিক দায়বদ্ধতা থেকে যার অবস্থান থেকে সমাজের বিত্তশালীরা যদি এগিয়ে আসে তা হলে সমাজের অবহেলিত নিপিড়ীত অধিকার বঞ্চিত মানুষ গুলোর কিছুটা হলেও কষ্ট দূর হবে।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত