prothombd247
Wednesday , 20 December 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খাদ্য
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চিত্র বিচিত্র
  10. জাতীয়
  11. ধর্ম ও জীবন
  12. প্রবাস
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. ব্যবসা
  15. ভ্রমণ
 

ছাত্রলীগ নেতৃত্ব যারা দিবে তারা ভবিষ্যতেও সামনের দিকে এগিয়ে যাবে

ছাত্রলীগ নেতৃত্ব যারা দিবে তারা ভবিষ্যতেও সামনের দিকে এগিয়ে যাবে

ফেনী প্রতিনিধি :

ফেনী সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শুসেন চন্দ্র শীল বলেছেন, ছাত্রলীগ এমন একটি আদর্শ ও প্রতিষ্ঠান এই সংগঠন যারা করে একমাত্র তারাই অনুধাবন করতে পারে। এই প্রতিষ্ঠান থেকে যারা নেতৃত্ব দিবে তারা ভবিষ্যতেও সামনের দিকে এগিয়ে যাবে। ব্যক্তিগত জীবনেও সঠিকভাবে তারা সফল হতে পারবে।
সোমবার সদর উপজেলার বালিগাঁও উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে তিনি অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
জেলা ছাত্রলীগের সাবেক এ সাধারণ সম্পাদক আরো বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির সুযোগ্য নেতৃত্বের কারনে ফেনীতে ছাত্রলীগ সুসংগঠিত ও ঐক্যবদ্ধ। ফেনীতে ছাত্রলীগের বিরুদ্ধে তেমন কোন বদনাম নেই। আগামী দিনে যারা নতুন নেতৃত্বে আসবে তাদের যেকোন আন্দোলন-সংগ্রামে মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকতে হবে। যোগ্য নেতৃত্বের হাতে আগামী দিনে শিক্ষা-শান্তি-প্রগতির পতাকা তুলে দিতে হবে। ইউনিয়ন সভাপতি বেলাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফয়সালের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সংগঠনটির জেলা সভাপতি এম. সালাহ উদ্দিন ফিরোজ। বিশেষ অতিথি ছিলেন জেলা সাধারন সম্পাদক জাবেদ হায়দার জর্জ। সম্মেলনের উদ্বোধন করেন সদর উপজেলা সভাপতি ফখরুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা সাধারণ সম্পাদক শেখ আব্দুর শুক্কুর মানিক। সম্মেলনে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বালিগাঁও ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক বাহার, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হানিফ কিরণ, বালিগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জিয়াউল হাসান চৌধুরী কায়েস, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সদর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক করিম উল্লাহ আজাদ, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক শেখ সেলিম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিয়াউদ্দিন বাবলু, সদর উপজেলা যুগ্ম-সম্পাদক জিয়াউল হক ভূঞা আরিফ প্রমুখ।
অনুষ্ঠানে ইউনিয়ন ছাত্রলীগে বিভিন্ন সময়ে সভাপতি-সাধারণ সম্পাদক পদে দায়িত্বপালনকারী ৯ জনকে সম্মাননা প্রদান করা হয়। অতিথি হিসেবে অংশ নেন কাজিরবাগ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান কাজী বুলবুল আহমেদ সোহাগ, মোটবী ইউনিয়ন সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ, জেলা যুবলীগের সহ-সভাপতি ও শর্শদী ইউপি চেয়ারম্যান জানে আলম ভূঞা, জেলা ছাত্রলীগের তারেকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক লতিফ খান রায়হান, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মো: শাহীন, সমাজসেবা সম্পাদক শাহজাহান সাজু, উপ-পাঠচক্র সম্পাদক আকরামুজজামান রাজু, বিজ্ঞান ও তথ্য সম্পাদক নাদিমুল ইসলাম মিনার প্রমুখ। শুরুতে জাতীয় সংগীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত

ফেনীর পৌরসভার ১০নং ওয়ার্ড আ’লীগের যৌথ কর্মী সম্মেলন

ফেনীতে কৃষকের সর্বনাশে নেমেছে মাটি দস্যুরা

অসহায় ও শারীরিক প্রতিবন্ধীদের পাশে, বালিগাঁও ইউনিয়ন পেশাজীবী পরিষদ

চৌদ্দগ্রাম থেকে ফোন করে ফেনী বারাহিপুরে এনে যুবককে নির্যাতনের ঘটনায় থানায় অভিযোগ

ফেনীতে ১২ দিনে ভিটামিন এ ক্যাপসুল খেলো ২ লাখ ১৫ হাজার শিশু

দেশে করোনায় মৃত্যু ৪ হাজার ছাড়ালো, নতুন শনাক্ত ২৫৪৫

ফায়ার সার্ভিসের কার্যক্রম বর্তমান সরকারের অধীনে অনেক উন্নত হয়েছে ফেনীর ডিসি

আজ পবিত্র আশুরা

অপরাধ করে কেউ পার পাবে না তাকে সাজা পেতে হবেঃ ফেনীর পুলিশ সুপার

ফেনীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ২ পানি কোম্পানি ও এক বেকারীকে ৯০ হাজার টাকা জরিমানা