prothombd247
Tuesday , 25 August 2020 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খাদ্য
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চিত্র বিচিত্র
  10. জাতীয়
  11. ধর্ম ও জীবন
  12. প্রবাস
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. ব্যবসা
  15. ভ্রমণ
 

সোনারগাঁওয়ে সাবেক স্বামীর হাতে স্ত্রী খুন

সোনারগাঁওয়ে সাবেক স্বামীর হাতে স্ত্রী খুন
সোনারগাঁও প্রতিনিধি
সর্বশেষ আপডেট: আগস্ট ২৫, ২০২০ ৪:০৫: অপরাহ্ণ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী মজলিস এলাকায় সাবেক স্বামীর হাতে আঁখি আক্তার (২৬) নামের এক নারী খুন হয়েছেন।

আজ (২৫ আগষ্ট) সকাল আনুমানিক ১১টার দিকে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিশ এলাকায় মুসলেম মিয়ার ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে নিহত আঁখির লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করেছে।

সাবেক স্বামী রুবেল (৩০) মোগরপাড়া ইউনিয়নের কাইকারটেক মুগারচর এলাকার মফিজুলের ছেলে।

রুবেলের এক দুঃসম্পর্কের আত্মীয় নিপা আক্তার জানান, মঙ্গলবার সকাল ১১টা দিকে রুবেল তার সাবেক স্ত্রী আঁখিকে নিয়ে আমার বাড়িতে আসে।
তারা জানান, দুজনের মধ্যে যে ভুল বোঝাবুঝি আছে তা কথা বলে মিমাংসা করবেন। সেজন্য তাদের আমার ঘরে বসতে দিতে হবে। আমি পূর্ব পরিচিত বিধায় তাদের ঘরে বসতে দিয়ে আমি বাড়ির ছাদে যাই। ছাদ থেকে ফিরে রুমে প্রবেশ করার সময় আমি কিছু বু আগেই রুবেল আমাকে ধাক্কা দিয়ে রুম থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে রুমে গিয়ে দেখি তার স্ত্রী আঁখির গলাকাটা লাশ পড়ে আছে।

এ ঘটনায় আমি কিছুক্ষনের বাকরুদ্ধ হয়ে পড়ি। পরে মোগরাপাড়া চৌরাস্তা বাজারে গিয়ে রুবেলের বাবা মফিজুলকে বিষয়টি জানাই। পরে দু’জনই থানায় গিয়ে পুলিশকে বিষয়টি অবহিত করি। নিপা আরো জানান, একই এলাকার হাবিবপুর ভাড়া থাকার সময় রুবেলদের সাথে তাদের পরিচয় হয়। সেই সুত্র ধরে আজ সকালে সে আমার বাড়িতে আসে তার স্ত্রী সাথে কথা বলবে বলে।

পুলিশ জানান, রুবেলের সাথে গত ৬ বছর আগে বিয়ে হয় বন্দর উপজেলার বাদুরী এলাকার নজরুল ইসলামের মেয়ে আঁখির সাথে। তাদের দাম্পত্য জীবনে হোমাইরা নামের একটি মেয়ে সন্তান রয়েছে। গত ৩ মাস আগে পারিবারিক কোলহের জের ধরে তাদের বিচ্ছেদ ঘটে। মঙ্গলবার সকালে তাকে একটি বাসায় ডেকে নিয়ে এসে গলা ও পায়ের রগ কেটে হত্যা করে সে পালিয়ে যায়।

পুলিশ আরো জানায়, হত্যার নমুনা দেখে মনে হচ্ছে আঁখিকে ডেকে এনে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ রুবেলের পিতা মফিজুল ও নিপাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, বাড়ি মজলিশ এলাকা থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করা করেছে। তদন্তের জন্য নিপা আক্তার ও রুবেলের বাবাকে আটক করা হয়েছে।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত

প্রতারণার মামলায় গুণবতীর হুমায়ূন কবির ফেনীতে গ্রেফতার

ফেনীতে বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগের উদ্বোধন

দেশে করোনায় মৃত্যু ৪ হাজার ছাড়ালো, নতুন শনাক্ত ২৫৪৫

স্ত্রী সন্তানসহ স্বপরিবারে করোনায় আক্রান্ত নিজাম উদ্দিন হাজারী এমপি

ফেনীর ছাগলনাইয়াতে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

এবার তাজিয়া মিছিল-সমাবেশ বন্ধে পদক্ষেপ নেবে ডিএমপি

ফেনী জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রিয়াদ গ্রেফতার

ফেনী পৌরসভার ১২ ওয়ার্ডে নৌকা ও উট পাখির পথসভায় শান্তিপূর্ণ ভোট বিঘ্নিত করবেন না এখনো সময় আছে ঘরে ফিরে যান

রিয়েল ক্যাপিটা গ্রুপের বর্ষপূর্তি উৎসবের সমাপনী অনুষ্ঠান

ফেনীতে আন্তঃজেলা ডাকাত দলের শীর্ষ তিন সদস্য গ্রেফতার ,টাকা ও প্রাইভেটকার উদ্ধার