prothombd247
Tuesday , 6 October 2020 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খাদ্য
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চিত্র বিচিত্র
  10. জাতীয়
  11. ধর্ম ও জীবন
  12. প্রবাস
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. ব্যবসা
  15. ভ্রমণ
 

সংবাদ সম্মেলনে পিতৃহীন তিন কন্যার অভিযোগ আপন চাচা আরিফ সম্পত্তি দখল করে নিয়েছে

সংবাদ সম্মেলনে পিতৃহীন তিন কন্যার অভিযোগ আপন চাচা আরিফ সম্পত্তি দখল করে নিয়েছে
নিজস্ব প্রতিনিধি

ভূমি দুস্য প্রতারক সন্ত্রাসী আরিফুর রহমান আরিফের বিরুদ্ধে এতিম ভাতিজীদের সম্পত্তি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে, তিন বোন ফারজানা, তাহমিনা ও সাবিনা।এ সময় তারা অভিযোগ করেন, ফেনী রামপুর সওদাগর বাড়ীর মরহুম গিয়াস উদ্দিন মৃত্যুকালীন তিন অপ্রাপ্ত বয়স্ক কন্যা রেখে যান। গিয়াস উদ্দিনের মৃত্যুর পর তারই আপন ভাই আরিফুর রহমান আরিফ তার স্ত্রী কন্যাদের সম্পত্তি হতে উচ্ছেদে নানা রকম ফন্দি করতে থাকে।মরহুম গিয়াস উদ্দিনের পুত্র সন্তান না থাকার অজুহাতে আরিফ ভাইয়ের সম্পত্তি গ্রাসে মরিয়া হয়ে ওঠে। শুধু তাই নয়, আরিফ আপন ভাবী ও এতিম কন্যাদের প্রতি দূর্ব্যবহার,তুচ্ছ তাচ্ছিল্য, শারীরিক ও মানসিক নির্যাতন করে তাদের কোনঠাসা করে রাখতো। বাবার রেখে যাওয়া সম্পত্তি চাইতে গেলে তাদের প্রতি নেমে আসতো অমানুষিক নির্যাতন। এক পর্যায়ে আরিফ বোল পাল্টে প্রতারনার আশ্রয় নেয়। পুরান বাড়ী থেকে কৌশলে তাদের উচ্ছেদ করে একই গ্রামের শাহীন একাডেমী এলাকায় তাদের পৈতৃক সম্পত্তির উপর স্হানান্তর করে। এখানে ঘর করে দেওয়ার নাম করে আরিফ মৃত গিয়াস উদ্দিনের স্ত্রী থেকে ২ লাখ ৬০ হাজার টাকা নিয়ে আত্মসাত করে। কিন্তু আরিফ আমাদের ঘর করে দেয়নি।

এ ব্যাপারে কথা বলতে গেলে তার ভয়ংকর রূপ প্রকাশ পায়। চাচা আরিফ নতুন ষড়যন্ত্র শুরু করে। হঠাৎ একদিন সন্ত্রাসী নিয়ে আমার বিধবা মা কে শাহীন একাডেমীর বাড়ী থেকেও উচ্ছেদ করে। বর্তমানে আমরা ভাড়া বাসায় মানবেতর জীবন যাপন করছি। এব্যাপারে সমাজপতিদের কাছে অভিযোগ করি। সমাজপতিদের কথাকে আরিফ কখনো পাত্তা দেয়নি। আরিফের বিভিন্ন রকম হয়রানি ও অপমানি সহ্য করতে না পেরে আমার মা দু,বার স্ট্রোক করে।
সংবাদ সম্মেলনে তারা আরও বলেন, এসব শুনে আমার মা ২ বার স্ট্রোক করেন। আমার চাচা প্রতারক আরিফুর রহমান আরিফ আমার আম্মাকে মিথ্যা আশ্বাস দিয়ে আমাদের শাহীন একাডেমীর জায়গায় ঘর করে দেবে বলে ২ লাখ ৬০ হাজার টাকা নেয়। কিন্তু আমাদের ঘর করে দেয়নি। বর্তমানে আমরা ভাড়া বাসায় মানবেতর জীবন যাপন করছি। আমাদের একটা বড় ভাই নেই। পরিবারের আয়-রোজগার নেই। বর্তমানে আমার আম্মা ঔষুধ পথ্যবিহীন অসুস্থ অবস্থায় দিনযাপন করছে।

আমরা পাওনা টাকা চাইতে গেলে উল্টো আমাদেরকে হুমকি ধামকি অব্যাহত রেখেছে এবং আমাদের মা সহ তিন বোনকে শ্লীলতাহানি, অপহরণ ও গুম করার ভয়ভীতি দেখাচ্ছে চাচা আরিফ। অজ্ঞাত সন্ত্রাসী ও নাম্বার বিহীন ফোন থেকে আমাদেরকে হুমকি ধামকি ও গালাগাল অব্যাহত রেখেছে। আমাদের চাচী রাহেলা বেগমও চাচা আরিফুর রহমান আরিফের সাথে তাল মিলিয়ে বিভিন্ন সময় আমাদের সাথে অসদাচরণ ও বিশ্রিভাষায় গালা-গাল ও তুচ্ছ-তাচ্ছিল্য করে আসছে।
এ ব্যাপারে বহু ঘুরা-ঘুরি করে কোন প্রতিকার না পাওয়ায় গত ১৯ আগস্ট ২০২০ইং তারিখে ফেনী মডেল থানায় আমরা একটি অভিযোগ দায়ের করি। কিন্তু কোন প্রতিকার না পাওয়ায় গত ২৭ সেপ্টেম্বর ২০২০ইং তারিখে একই অভিযোগে পুলিশ সুপার বরাবর প্রতিকার চেয়ে আবেদন করি। এখনো পর্যন্ত কোনরকম প্রশাসনিক সহযোগিতা পাইনি। এতিম তিন কন্যা সাংবাদিকদের মাধ্যমে প্রধানমন্ত্রী,ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপিসহ স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত

করোনায় গত ২৪ ঘণ্টায় ৪৫ জনের মৃত্যু, শনাক্ত ২৪৩৬

ফেনীতে ধর্ষণবিরোধী লং মার্চে হামলা, আহত ২০

ফেনী শহরের শান্তি কোম্পানী এলাকায় দরিদ্র পরিবারের কন্যার বিয়েতে পঞ্চায়েতের সহায়তা

ফেনীর সময় এর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৯ গুনীকে শিক্ষা সম্মাননা

ফেনী কলেজে সরকারি নিরাপত্তা নিশ্চিত করতে ভিজিলেন্স টিম গঠন

সাংবাদিক আলাউদ্দিনের সাথে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগ নেতারা

ফেনীতে আন্তঃজেলা ডাকাত দলের শীর্ষ তিন সদস্য গ্রেফতার ,টাকা ও প্রাইভেটকার উদ্ধার

ছাগলনাইয়া দুই শিশু বলৎকার হাফেজ আবু নাছের গ্রেপ্তার

আ’লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য মনোনীত হলেন সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতী

ফেনীতে সাক্ষরতা দিবসে আলোচনা সভা