prothombd247
Tuesday , 22 September 2020 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খাদ্য
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চিত্র বিচিত্র
  10. জাতীয়
  11. ধর্ম ও জীবন
  12. প্রবাস
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. ব্যবসা
  15. ভ্রমণ
 

ফেনীর ছাগলনাইয়ায় অপহৃত শিশু সোনাগাজীতে উদ্ধার, গ্রেফতার ১

ফেনীর ছাগলনাইয়ায় অপহৃত শিশু সোনাগাজীতে উদ্ধার, গ্রেফতার ১

নিজস্ব প্রতিনিধি

ফেনীর ছাগলনাইয়া থেকে অপহৃত ৩ মাস বয়সী শিশু জুনাইদ হোসেনকে সোনাগাজী উপজেলার চরখোয়াজ গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় অপহরণকারী রোকসানা আক্তার বীথি (২১) নামের এক মহিলাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের উত্তর চানপুর গ্রামের প্রবাসী মো. শাহজানের সঙ্গে ছাগলনাইয়া উপজেলার কাশিপুর গ্রামের নিজাম উদ্দিনের প্রবাসে বন্ধুত্বের সূত্র ধরে দেশেও দুই প্রবাসীর স্ত্রীদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। শুক্রবার শাহাজানের স্ত্রী রোকসানা আক্তার বিথি ছাগলনাইয়া কলেজ রোড়স্থ নিজাম উদ্দিনের ভাড়া বাসায় বেড়াতে আসেন। রোববার সকাল সাড়ে ৯টায় নিজাম উদ্দিনের তিন মাস বয়সী ছেলে জোনাইদ হোসেন ও ৫ বছর বয়সী বড় মেয়ে নুসরাত জাহানসহ ছবি তোলার কথা বলে বাসা থেকে বের করে নিয়ে যায়। পরবর্তীতে বড় মেয়ে নুসরাতকে রাস্তায় একা পাওয়া যায়। নুসরাত জানায় তার ছোট ভাই জোনাইদকে নিয়ে রোকসানা আক্তার একটি সিএনজি করে চলে গেছে। ঘটনাটি জানাজানি হলে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ ঘটনায় শিশুটির মা জাহেদা আক্তার ওইদিন সন্ধ্যায় ছাগলনাইয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। এঘটনায় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা তৎপর হন।


পরবর্তীতে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মঈনুল ইসলামের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ ও ছাগলনাইয়া থানা পুলিশের সমন্বয়ে একটি টিম শিশুটি উদ্ধারের অভিযানে নামে।
তথ্যপ্রযুক্তির মাধ্যমে ও বিভিন্ন সোর্সের সহায়তায় ১২ ঘন্টার অভিযানের পর গতকাল বেলা ১২ টার দিকে ফেনীর সোনাগাজী উপজেলার চরখোয়াজ ইউনিয়নের কন্ট্রাক্টর বাড়ীর একটি ঘর থেকে শিশুটিকে উদ্ধার করে অভিযুক্ত রোকসানা আক্তারকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রোকসানা আক্তার শিশু জোনাইদকে অন্যত্র মোটা অংকের টাকার বিনিময়ে বিক্রি করার উদ্দেশ্যে অপহরণ করেছে বলে জানায় পুলিশকে।
তবে এই ঘটনায় একাধিক ব্যক্তির সম্পৃক্ততা রয়েছে বলে জানান পুলিশ। রোকসানার সহযোগীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। গতকাল সন্ধ্যায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মইনুল ইসলাম।
জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ এ এন এম নুরুজ্জামান জানান, এই ঘটনায় একাধিক ব্যক্তির সম্পৃক্ততা রয়েছে বলে তথ্য পাওয়া গেছে। অপহরণের সাথে জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে।
অন্যদিকে শিশু জুনাইদকে ফিরে পেয়ে স্বস্তি ফিরে এসেছে শিশুর মা জাহেদা আক্তারসহ স্বজনের মাঝে। পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে অপহরণকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন জাহেদা আক্তার।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত

প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে এসোসিয়েশন অব ফেনী দোহা-কাতারের নগদ ঈদ উপহার।

অপরাধ করে কেউ পার পাবে না তাকে সাজা পেতে হবেঃ ফেনীর পুলিশ সুপার

আইন শৃঙ্খলা রক্ষায় সবাইকে সজাগ থাকতে বললেন ফেনীর পুলিশ সুপার

ফেনীতে বিগত সাত মাসে করোনা পরিস্থিতির সময়ে প্রয়াত কীর্তিমানদের শ্রদ্ধাভরে স্মরণ

ফেনীতে ১৬ ষোল কেজি গাঁজা সহ এক জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ

ফেনীতে এলাহীগঞ্জে গোলাগুলির ঘটনায় কে এই অস্ত্রধারী

চেয়ারম্যান জানে আলমের ১ দিনের রিমান্ড মঞ্জুর

ফেনী ফুটবল রেফারীজ এসোসিয়েশনের জেলায় নতুন কমিটি গঠিত

ফেনীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

ক্যাডেট কলেজে চান্স পেলো ফেনী সিটি গার্লস হাই স্কুলের ছাত্রী ‘তাসফিয়া