prothombd247
Sunday , 22 November 2020 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খাদ্য
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চিত্র বিচিত্র
  10. জাতীয়
  11. ধর্ম ও জীবন
  12. প্রবাস
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. ব্যবসা
  15. ভ্রমণ
 

নির্ভীক ব্লাড ডোনেশন ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নির্ভীক ব্লাড ডোনেশন ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
সদর প্রতিনিধি

আত্মমানবতার সেবায় রক্ত দানই অন্যতম মহতি কাজ বলে উল্লেখ করেছেন ফেনীর সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন দিগন্ত। রবিবার বিকালে শহরের হোটেল বেস্ট ইন কনফারেন্স রুমে জেলার স্বেচ্ছাসেবী ব্লাড ডোনেশন ক্লাব নির্ভীকের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, মাদক মুক্ত সমাজ গঠনে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। যুবকরাই পারে সামজ পরিবর্তন করতে। নির্ভীক স্বেচ্ছাসেবী ব্লাড ডোনেশন ক্লাব’র সদস্যরা আমাকে প্রাণিত করেছে। আত্ম মানবতার সেবায় এগিয়ে এসে সমাজকে আলোকিত করার প্রত্যয় নিয়ে সংগঠনটি ইতিমধ্যেই সৃজনশীল কর্ম দিয়ে সমাজ পরিবর্তনের লক্ষ্যে দৃষ্টান্ত স্থাপন করেছে।
সংগঠনের প্রধান উপদেষ্টা ও স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিনের সভাপতিত্বে এবং আহবায়ক কাজী পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী মডেল থানার ওসি মো: আলমগীর হোসেন, জেলা গোয়েন্দা পুলিশের ওসি এনএম নূরুজ্জামান, ফেনী পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সিলর মাহতাব উদ্দিন মুন্না, ফেনী প্রেস ক্লাব একাংশের সভাপতি জসিম মাহমুদ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাপ্তাহিক স্বদেশপত্র সম্পাদক এনএন জীবন, ফেনী প্রেস ক্লাব একাংশের সাধারণ সম্পাদক এসএম ইউসুফ আলী, দৈনিক অধিকার ও ফেনী রিপোর্ট ছাগলনাইয়া প্রতিনিধি কবি বকুল আক্তার দরিয়া প্রমুখ। এসময় এনজিও ফেডারেশনের সহ-সাধারণ সম্পাদক লুৎফুন নাহার পারভীন, দৈনিক সমকালের ফুলগাজী প্রতিনিধি জহিরুল ইসলাম জাহাঙ্গীর ছাড়াও সংগঠনের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।
এসময় করোনা কালীন অসহায় মানুষের পাশে থেকে বিশেষ অবদান রাখায় দাগনভূঞা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল কায়েস রিপন ও ফেনী কার্ডিয়াক সেন্টার’র ভাইস চেয়ারম্যান তোফায়েল ইসলাম মিলনকে সংগঠনটির পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ওসি মো: আলমগীর হোসেন বলেন, এ ধরনের অনুষ্ঠানে আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। ব্লাড ডোনেশান করে তোমাদের পাশে থাকতে পারলে আরো ধন্য হবো। জেলা গোয়েন্দা পুলিশের ওসি এএনএম নূরের জমান বলেন, প্রত্যেকটা ভালো কাজের পিছনে ভালো মানসিকতার প্রয়োজন। তোমাদের অনুষ্ঠানে এসে বুঝতে পারলাম সেটা তোমাদের রয়েছে।
কাউন্সিলর মাহতাব উদ্দিন মুন্না বলেন, একজন জনপ্রতিনিধি হিসেবে সব সময় আত্মমানবতার সেবায় নিজেকে বিলিয়ে দিয়ে গর্ববোধ করি। আজকের অনুষ্ঠানে আমাকে আরো প্রাণিত করেছে। যে বয়সে ছেলেরা মাদকসহ অসামাজিক কাজে জড়িত হয়, সে বয়সে তোমরা মানবতার সেবায় এগিয়ে এসে দৃষ্টান্তস্থাপন করলে।
দাগনভূঞা ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল কায়েস রিপন বলেন, আজকের এই ব্যতিক্রমী অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে নিজেকে ধন্য মনে করছি। একইসাথে নির্ভীক স্বেচ্ছাসেবী ব্লাড ডোনেশন ক্লাব আমাকে সমাজ সেবায় অবদান রাখায় সম্মাননা স্মারক দিয়ে সম্মানিত করায় এ সংগঠনটির প্রতি আমি কৃতজ্ঞ।
সভাপতির বক্তব্যে জাফর উদ্দিন বলেন, স্টার লাইন গ্রুপ বরাবরই স্থানীয় মানুষের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আত্ম মানবতার সেবায় স্টার লাইন গ্রুপ সর্বাগ্রে মাঠে থাকার চেষ্টা করে। করোনাকালীন সময়ে অসহায় মানুষের পাশে হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও মাক্স নিয়ে মানুষের পাশে দাড়িয়েছে। পাশাপাশি কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দিয়ে পাশে থেকেছে। আজ নির্ভীক স্বেচ্ছাসেবী ব্লাড ডোনেশন ক্লাব আমাকে প্রধান উপদেষ্টা মনোনীত করে আত্ম সামাজিক দায়বদ্ধতা আরও বাড়িয়ে দিয়েছে। মৃত্যু পথযাত্রী অসহায় রোগীদের রক্ত দিয়ে সহায়তা করা এক বিরাট পূণ্যের কাজ। আমি কোমলমতি শিক্ষার্থীদের এই মহতি উদ্যোগের সাথে একাত্মতা পোষণ করছি।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত
সাংবাদিক তোফায়েল মিলন বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য নির্বাচিত

সাংবাদিক তোফায়েল মিলন বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য নির্বাচিত

স্বর্ণের বার আত্মসাতের অভিযোগে ফেনীর ডিবির ওসিসহ আটক ৬ পুলিশ

ফেনী প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়ে নিজাম হাজারী – ফেনীর উন্নয়ন,সমস্যা ও সম্ভাবনাকে তুলে দরুন

করোনায় গত ২৪ ঘণ্টায় ৪৫ জনের মৃত্যু, শনাক্ত ২৪৩৬

দেশে ফেরার হলো না ছাগলনাইয়ার রিপনের

ফেনী পৌরসভাতে আর কোনো দুর্নীতি বরদাস্ত করা হবে না ঃমেয়র স্বপন মিয়াজী

গুরুতর অসুস্থ হাসপাতালে ভর্তি চিত্রনায়ক ফারুক

ফেনী ও ছাগলনাইয়া এলাকায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী ৩ জন আটক

বিদেশী মদ-গাঁজাসহ দুই কারবারীকে আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প

ফেনীতে গরমে অতিষ্ঠ জনজীবন নেই বৃষ্টি