prothombd247
Tuesday , 5 January 2021 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খাদ্য
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চিত্র বিচিত্র
  10. জাতীয়
  11. ধর্ম ও জীবন
  12. প্রবাস
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. ব্যবসা
  15. ভ্রমণ
 

চেয়ারম্যান জানে আলমের ১ দিনের রিমান্ড মঞ্জুর

চেয়ারম্যান জানে আলমের ১ দিনের রিমান্ড মঞ্জুর
ফেনী প্রতিনিধি

ফেনীতে ঠিকাদার অপহরণ মামলায় শর্শদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগ সহ-সভাপতি জানে আলম দুলালকে এক দিনেররিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত। মঙ্গলবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো: জাকির হোসেনের আদালতে তাকে হাজির করা হয়। এসময় তাকে জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্ত কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের এসআই জসিম উদ্দিনের ৫ দিনের রিমান্ড আবেদনের উপর শুনানী হয়। শুনানি শেষে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। জানেআলমকে ৫ দিনের রিমান্ডে পেতে মামলার তদন্ত কর্মকর্তা গত ১ জানুয়ারি এ মর্মে আদালতে আবেদন জানিয়েছে। এ মামলায় গ্রেফতার হওয়া অপর আসামী শহরের পূর্ব উকিলপাড়া এলাকার মুন্সি পুকুর পাড় সংলগ্ন বাড়ীর শাহাদাত হোসেনের ছেলে মো. রাসেল হোসেনের এক দিনের রিমান্ডে নেয়ার অনুমতি পান তদন্ত কর্মকর্তা। এর আগে গ্রেফতার হওয়া সম্রাট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।
প্রসঙ্গত; বৃহস্পতিবার ভোরে দক্ষিণ জাহানপুর এলাকার নিজবাড়ী থেকে জানে আলমকে গ্রেফতার করা হয়। ঠিকাদার খলিলুর রহমান বাদি হয়ে শর্শদী ইউপি চেয়ারম্যান জানে আলম দুলাল ও গ্রেফতার ৪ জন সহ ৫ জনের নাম উল্লেখ করে এবং আরো ২/৩ জনকে অজ্ঞাত আসামী করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। অপর দুই আসামী হলেন উত্তর জাহানপুর এলাকার মোয়াজ্জেম বাড়ীর আবুল কাসেমের ছেলে মো. সালাউদ্দিন, জোয়ারকাছাড় এলাকার সাহাব উদ্দিন মোল্লা বাড়ির কবির আহম্মদের ছেলে কামরুল হাসান সাব্বির।
এর আগে রবিবার ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ে জেলার গ্রাম পুলিশদের পোষাক সরবরাহের দরপত্র জমা দেওয়ার দিন ধার্য ছিল। ৫৪ লাখ টাকার ওই কাজ পেতে নির্ধারিত দিনে দরপত্র জমা দেওয়ার জন্য ফেনী আসেন টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার ইনপিঞ্জারপুর এলাকার বাসিন্দা রাজধানীর ব্যবসায়ী ঠিকাদার খলিলুর রহমান। বেলা ১১টার দিকে জেলা প্রশাসনের কার্যালয়ে যাওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত ‘মাটি আর মানুষ’ নামীয় ঠিকাদারী প্রত্রিষ্ঠানের খলিলুর রহমানকে গতিরোধ করে দরপত্র জমা দিতে নিষেধ করেন। তিনি তাদের নিষেধ অমান্য করে নির্ধারিত বাক্সে দরপত্র জমা দেয়ার চেষ্টা করেন। এসময় দুর্বৃত্তরা তাকে মারধর করে, প্রয়োজনীয় কাগজপত্র ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে তাকে জোরপূর্বক অপহরণ করে জেলা প্রশাসনের কার্যালয় সম্মুখস্ত একটি কমিউনিটি সেন্টারে নিয়ে আটকে রাখে। খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ বিভিন্নস্থানে তল্লাশীর পর দুপুরে তাকে উদ্ধার করেন।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত

দিবারাত্রি যখনি কোন প্রয়োজনে ডাকবেন আমি ছুটে আসবোঃ বর্তমান কাউন্সিলর মফিজ উল্ল্যাহ কোম্পানি

ফেনীতে দুই মাদকাসক্তের কারাদন্ড ও জরিমানা

ফেনী সোনাগাজীতে ভাতিজি ধর্ষণের ঘটনায় সেই আ’লীগ নেতা বহিস্কার

ফেনী সোনাগাজীতে ভাতিজি ধর্ষণের ঘটনায় সেই আ’লীগ নেতা বহিস্কার

ফেনীতে জেনারেল হাসপাতালে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা দিলেন প্রধানমন্ত্রী

ত্রিশালে ঝুঁকিপূর্ণ ব্রিজ পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান ও ইউএনও

বঙ্গবন্ধুর সমাধিতে ফেনী জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধা নিবেদন

কুয়েত ফেরত স্বামীকে নিতে শাহজালাল বিমানবন্দরে দুই স্ত্রীর মারামারি

ফেনী শহরে মাস্ক পরিধান না করায় ১৩ জনের জরিমানা

নববর্ষে ফেনী প্রেসক্লাবে সম্প্রীতির আড্ডা অনুষ্ঠিত

ফেনী আদালত পাড়ার মাস্টার শিতল চন্দ্র শর্মার পরলোকগমন