prothombd247
Monday , 8 February 2021 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খাদ্য
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চিত্র বিচিত্র
  10. জাতীয়
  11. ধর্ম ও জীবন
  12. প্রবাস
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. ব্যবসা
  15. ভ্রমণ
 

খেলাধুলা মানুষের জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ এর মধ্যে দিয়ে তরুণরা মাদক ও অসামাজিক কার্যক্রম থেকে বিরত থাকে ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন

খেলাধুলা মানুষের জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ এর মধ্যে দিয়ে তরুণরা মাদক ও অসামাজিক কার্যক্রম থেকে বিরত থাকে
ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন
নিজস্ব প্রতিনিধি

তরুণরা ঐক্যবদ্ধভাবে একটি সুন্দর সমাজ গড়ে তুলতে পারে বলে মনে করেন ফেনী মডেল থানার ওসি মোঃ আলমগীর হোসেন, তিনি আরো বলেন সমাজে কেউ যদি মাদক ব্যবসা করে বা মাদক সাথে জড়িয়ে পড়েছে সাথে সাথে আমাদেরকে জানান অথবা ৯৯৯ নাম্বারে ফোন দেন,বেবস্থা নেওয়া হবে।ওসি আলমগীর হোসেন অবিভাবকের উদ্দেশ্য আপনাদের ছেলে সন্তান কি করে কোথায় যাচ্ছে, কাদের সাথে চলাপিরা করতেছে, স্কুল ছুটির পর কখন বাসায় আসতেছে বা স্কুলের নাম করে কোথাও গিয়েছে কিনা সেদিকে খেয়াল রাখতে হবে, এলাকাতে কোন মেয়ে ইভটিজিংয়ের শিকার হচ্ছে কিনা সেদিকে আপনাদেরকেও খেয়াল রাখতে হবে।কোন মা বোনকে ইভটিজিং করা হলে তাদেরকে ছাড় দেওয়া হবে না।
গতকাল সন্ধ্যায় ফেনী শহরের আজমেরী বেগম সড়ক আদালত পাড়া এলাকায়
জালাল আহম্মদ স্মৃতি ব্যাডমিন্টন টুনামেন্টের ফাইনাল খেলা, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
একটি সুন্দর টুর্ণামেন্ট আয়োজন করায়
সাংবাদিক আলাউদ্দিনকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে ওসি আলমগীর হোসেন আরও বলেন, ‘খেলাধুলা মানুষের জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ। এর মধ্যে দিয়ে তরুণ সমাজ স্বাস্থ্য সচেতনতার পাশাপাশি মাদক ও অসামাজিক কার্যক্রম থেকে বিরত থাকে। প্রতিবছর এধরনের টুর্ণামেন্ট আয়োজন করলে তিনি পাশে থাকার প্রতিশ্রুতি দেন।
লায়ন্স স্পোর্টিং ক্লাবের সভাপতি রফিকুল হক (নিপু) সভাপতিত্বে ও বারাহিপুর আইডিয়াল একাডেমি স্কুলের প্রধান শিক্ষক আবদুল আজিজ মানিকের পরিচালানায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনীর গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এ,এন,এম নুরুজ্জামান
ইন্সপেক্টর সাইফুল ইসলাম, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, মহিপাল হাইওয়ে থানা পুলিশের এস আই জসিম, মজুমদার বাড়ি জামে মসজিদের সদস্য আবদুল কাদের, মজুমদার বাড়ি জামে মসজিদের সদস্য নরুল আফছার,মজুমদার বাড়ি জামে মসজিদের সদস্য সাহাজান,বোরহান উদ্দিন মজুমদার,মোঃ মনির,মিলন,নুর মোহাম্মদ খোকন,ইকবাল, ওসামা,রায়হান, মাসুদ, জাবেদ,রাসেল,ইমতিয়াজ রাফিন,তারেক,সোহেল,শহিদুল ইসলাম, জাকির, পিয়াশ,অনি,রাকিব, সবুজসহ আরো অনেকে।

ফাইনাল খেলায় রিয়েল টাইগারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মির আলো মন্জিল আদালত পাড়া।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত